fbpx

বুধবার ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কুষ্টিয়া প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১
34 ভিউ
কুষ্টিয়া প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ

কুষ্টিয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটি (২০২১-২৩) এর কাছে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। সোমবার বেলা ১১টায় কুষ্টিয়া প্রেসক্লাবের এম এ রাজ্জাক মিলনায়তনে প্রবীন সাংবাদিক আবদুর রশিদ চৌধুরীর সভাপতিত্বে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নব-নির্বাচিত কমিটির সভাপতি আল-মামুন সাগর, সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলুসহ নব নির্বাচিত কমিটির সকল নেতৃবৃন্দ।নির্বাচন পূর্ব আহবায়ক কমিটির সদস্য সচিব আনিসুজ্জামান ডাবলু দায়িত্বভার প্রদান করেন। এসময় নতুন ও পুরাতন কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলন।

নতুন কমিটির সভাপতি আল-মামুন সাগর বলেন, প্রেসক্লাবের উনয়ন ও পেশাগত সম্মান প্রতিষ্ঠায় কার্যকরী ভূমিকা পালন করবে নব-নির্বাচিত কমিটি। সাংবাদিকতার পরিবশ ফিরিয় আনাটায় এখন আমাদর কাছে বড় চ্যালঞ্জ হয়ে দাঁড়িয়েছে। আসুন পুরোনা ভেদাভেদ ভুলে সকলকে সাথে নিয়ে প্রেসক্লাবের উনয়ন ও সাংবাদিকতার মর্যাদা ও অধিকার প্রতিষ্ঠায় কাজ করি।

গণমাধ্যমের সকল কর্মকান্ডের সহযাগিতার পাশাপাশি কুষ্টিয়া প্রেসক্লাবকে অত্যাধুনিক যুগাপযোগি ডিজিটাল প্রেসক্লাব হিসেবে প্রতিষ্ঠা করতে নতুন কমিটি অঙ্গীকারবদ্ধ।

সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু বলেন, জেলার সংবাদপত্র সাংবাদিকতদর হারানো গৌরব ফিরিয়ে আনা এবং মর্যাদা বৃদ্বির লক্ষ্য অপসাংবাদিকতা রোধ সর্বাত্মক ভূমিকা পালন করব।

তিনি আরও বলেন, নতুন কমিটি আগামি দিন সাংবাদিকতার মানউনয়ন ও পেশাগত উৎকর্ষ সাধন কাজ করে যাব। এসময় সকল নতুন প্রত্যয় আগামী দিন পেশাগত সম্মান ও মর্যাদা প্রতিষ্ঠাসহ গণমাধ্যম কর্মীদর অধিকার আদায় ও সংগ্রাম অবিচল থাকবেন বলে অঙ্গীকার করেন।

উল্লখ্য গত ৯ অক্টাবর কুষ্টিয়া প্রেসক্লাবর কার্যনির্বাহী পরিষদর নির্বাচন অনুষ্ঠিত হয়। এত আল-মামুন সাগর ও মজিবুল শখ এবং গাজী মাহাবুব ও আনিসুজ্জামান ডাবলু প্যানলের ৩৮জন প্রার্থী অংশ নয়। এর মধ্য ২টি প্যানেল থেকে সভাপতি পদ আল-মামুন সাগর, সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু, সহ-সহভাপতি নুরুনবী বাবু, ডাঃ গোলাম মওলা, যুগ্ম সাধারণ সম্পাদক আবু মনি জুবায়েদ রিপন, এ্যাড.পি.এম সিরাজুল ইসলাম,কোষাধ্যক্ষ পদ এম.লিটন-উজ-জামান, দপ্তর সম্পাদক নাহিদ হাসান তিতাস, প্রচার প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক তোহিদী হাসান, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক নিজাম উদ্দিন, নির্বাহী সদস্য আবদুর রশীদ চৌধুরী, জহুরুল ইসলাম, আব্দুর রাজাক বাচ্চু, চৌধুরী মুরশেদ আলম মধু, হাসান আলী, দেলায়ার মানিক, ইব্রাহিম হাসান মিরাজ, আলী আহসান, সামসুনাহার কথা বিজয় লাভ করেন।

Facebook Comments Box
advertisement

Posted ১১:০৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

dainikjanatarkantha |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

পত্রিকার প্রতিষ্ঠা ঃ জাকারিয়া হোসেন জোসেফ 

সম্পাদক মণ্ডলীর সভাপতি ঃ কুলেন্দু শেখর দাস তালুকদার

উপদেষ্টা সম্পাদক ঃ ইয়াহিয়া চৌধুরী

সম্পাদক ঃ মাইদুল মিয়া মাইদুল

বার্তা সম্পাদক ঃ উমেদ আলী

সহ বার্তা সম্পাদক ঃ সাজু আহমদ

সহ বার্তাঃ সম্পাদক ঃ সুলেমান হোসেন রুবেল

সহ বার্তা সম্পাদক ঃ মোঃআমির হুসাইন 

প্রচার সম্পাদক ঃ ইদু খান

উপদেষ্টা পরিষদ ঃ মোঃশহিদুল্লাহ,আবাব মিয়া, হারুন মিয়া, মুজিবুর রহমান তোতা, মোছাব্বির হোসেন জুনেদ, জিহাদুল হক জিহাদ, সাব্বির খান, মাওঃ আকবর আলী, মমতাজুল কোরেশি, শেখ গোলাপ মিয়া, নিজাম উদ্দিন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
দৈনিক জনতার কণ্ঠ সম্পাদক ও প্রকাশক কর্তৃক .. থেকে প্রকাশিত।
%d bloggers like this: