fbpx

বুধবার ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়ায় র‍্যাব–১২ ক্যাম্প কর্তৃক ৪ ডাকাত গ্রেফতার

বুধবার, ১৩ অক্টোবর ২০২১
49 ভিউ
বগুড়ায় র‍্যাব–১২ ক্যাম্প কর্তৃক ৪ ডাকাত গ্রেফতার

সজিব হাসান (বগুড়া) সংবাদদাতাঃ

বগুড়া–১২ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, বগুড়া জেলার সদর থানাধীন জামিলনগরস্থ করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এ্যান্ড কলেজের বিপরীতে কতিপয় ব্যক্তি ডাকাতির উদ্দেশ্যে অস্ত্রসস্ত্রে সজ্জিত হইয়া শলাপরামর্শ করছে।

এ তথ্যের ভিত্তিতে বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল ১২ অক্টোবর ২০২১ তারিখ ২১.০০ ঘটিকার সময় বগুড়া জেলার সদর থানাধীন জামিলনগরস্থ করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এ্যান্ড কলেজের বিপরীতে তিনমাথা হইতে সাতমাথাগামী পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকালে ৪ জন ডাকাতকে গ্রেপ্তার করেন বগুড়া–১২ ক্যাম্পের সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলেন ১। মোঃ আজিম শেখ (৪০), পিতা-মৃত তারা শেখ, সাং-মালগ্রাম মধ্যপাড়া, ২। শ্রী মানিক চন্দ্র সরকার (৩৫), পিতা-মৃত শ্রী নরেন্দ্র চন্দ্র সরকার, সাং-উত্তর চেলোপাড়া (ঘুড়ি বাসর মুন্দিরের পাশে), ৩। রাখাল শেখ (২৭), পিতা-আব্দুস সামাদ শেখ, সাং-উত্তর চেলোপাড়া, ৪। মোঃ সাগর (৩৫), পিতা-মৃত সিরাজ, সাং-উত্তর চেলোপাড়া (বটতলা), সর্ব থানা ও জেলা-বগুড়াদের‘কে ০১ টি হাসুয়া, ০২ টি চাকু, ০১ টি রশি এবং মোবাইলসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃত ডাকাতির প্রস্তুতিকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে এরবের স্কোয়াড্রন লিডার কোম্পানি কমান্ডার মোঃ সোহরাব হোসেন সাংবাদিকদের জানান, র‌্যাবের এ ধরনের আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি অপরাধমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৩৮ পূর্বাহ্ণ | বুধবার, ১৩ অক্টোবর ২০২১

dainikjanatarkantha |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

পত্রিকার প্রতিষ্ঠা ঃ জাকারিয়া হোসেন জোসেফ 

সম্পাদক মণ্ডলীর সভাপতি ঃ কুলেন্দু শেখর দাস তালুকদার

উপদেষ্টা সম্পাদক ঃ ইয়াহিয়া চৌধুরী

সম্পাদক ঃ মাইদুল মিয়া মাইদুল

বার্তা সম্পাদক ঃ উমেদ আলী

সহ বার্তা সম্পাদক ঃ সাজু আহমদ

সহ বার্তাঃ সম্পাদক ঃ সুলেমান হোসেন রুবেল

সহ বার্তা সম্পাদক ঃ মোঃআমির হুসাইন 

প্রচার সম্পাদক ঃ ইদু খান

উপদেষ্টা পরিষদ ঃ মোঃশহিদুল্লাহ,আবাব মিয়া, হারুন মিয়া, মুজিবুর রহমান তোতা, মোছাব্বির হোসেন জুনেদ, জিহাদুল হক জিহাদ, সাব্বির খান, মাওঃ আকবর আলী, মমতাজুল কোরেশি, শেখ গোলাপ মিয়া, নিজাম উদ্দিন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
দৈনিক জনতার কণ্ঠ সম্পাদক ও প্রকাশক কর্তৃক .. থেকে প্রকাশিত।
%d bloggers like this: