হেডলাইনঃ
হেডলাইনঃ
আবারও কয়লার গুহায় বাংলাদেশী এক যুবকের মৃত্যু । দিরাই প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন জগন্নাথপুরে আউশ ধানের বীজ ও সার বিতরণ কার্যক্রম উদ্বোধন সুনামগঞ্জের দিরাই উপজেলা শেখ সমুজ মিয়া তালুকদার ও শেখ মমতাজ বেগম তালুকদার ট্রাস্ট এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ মনুষ্যত্ব ফাউন্ডেশন জগন্নাথপুর এর উদ্যোগে রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ বগুড়া খাদ্য বান্ধব কর্মসূচির ৬ শত কেজি চাল জব্দ ২ জনের বিরুদ্ধে মামলা বগুড়া আদমদীঘিতে গাঁজাসহ দুই মাদককারবারী গ্রেফতার রমজান উপলক্ষে “জগন্নাথপুর ইয়াং স্টার ” কর্তৃক নগদ অর্থ বিতরণ ও ইফতার মাহফিল বগুড়া আদমদীঘিতে দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেপ্তার জামালগঞ্জে উন্নয়ন কাজ নিয়ে ইউএনও এবং জনপ্রতিনিধিরা মুখোমুখি, পৃথকভাবে স্বাধীনতা দিবস উদযাপন

উলিপুরে পৃথক দুটি অভিযানে ১৭.৫কেজি গাঁজা ও ১৩২পিস ইয়াবা সহ ৫ জন আটক

মোঃ মোরশেদ হাসান লালু, কুড়িগ্রাম প্রতিনিধিঃ / ১২৬ Time View
Update : সোমবার, ২১ আগস্ট, ২০২৩, ৫:০৪ অপরাহ্ণ

বাংলাদেশ পুলিশ সম্মিলিত সহযোগিতায় একটি মানবিক, স্বনির্ভর ও স্মার্ট বাংলাদেশের পথে যে অপ্রতিরোধ্য অগ্রযাত্রা, তার নির্মোহ অংশীদার হিসাবে কঠিন ও কঠোর পরিশ্রম করে যাচ্ছে সার্বক্ষণিক। গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে যে শুন্য সহনীয়তা নীতি তা বাস্তবায়নে অগ্রাধিকার ভিত্তিতে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে চলেছে পুলিশ।

এরই ধারাবাহিকতায় উলিপুর থানার একটি চৌকস টিম গত ১৯ আগস্ট ২০২৩ তারিখ বিকাল আনুমানিক ০৪:৪৫ ঘটিকায় উলিপুর পৌরসভাধীন কাচারিপাড়া এলাকা থেকে উলিপুরের নারিকেল বাড়ি এলাকার কুখ্যাত মাদক কারবারি রওশন মিয়া (৩৩), রিয়াজুল ইসলাম (২৮) হায়াৎখা এলাকার এনামুল (৩০), বাবলু সরদার (২৩) দেরকে ১৩২ পিস ইয়াবা ও ২ টি ধারালো চাকু, ০১ টি কেসি উদ্ধারসহ হাতেনাতে গ্রেফতার করে।

এছাড়াও উলিপুর থানার আরো একটি অভিযানে গত ১৯ আগস্ট ২০২৩ তারিখ সন্ধা সন্ধ্যা আনুমানিক ১৮:৩০ ঘটিকায় উলিপুর থানাধীন তবকপুর এলাকা থেকে উলিপুর মধ্য বজরা এলাকার কুখ্যাত মাদক কারবারি মোঃ মোস্তফা সরকার (মোস্ত) (২৮) কে ১৭ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত ১ টি অটোরিক্সা জব্দসহ হাতেনাতে গ্রেফতার করে উলিপুর থানার আরো একটি চৌকস টিম।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com