fbpx

বুধবার ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

জগন্নাথপুরে ইজিবাইক ও মিশুক গাড়ী বন্ধে মতবিনিময় সভা, ১লা অক্টোবর পরিবহন ধর্মঘট

মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১
30 ভিউ
জগন্নাথপুরে ইজিবাইক ও মিশুক গাড়ী বন্ধে মতবিনিময় সভা, ১লা অক্টোবর পরিবহন ধর্মঘট

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

 

জগন্নাথপুরে ব্যাটারী চালিত ইজিবাইক(টমটম), মিশুক সহ পারমিট রেজিষ্ট্রেশন বিহীন অবৈধ যানবাহন বন্ধের দাবীতে করনীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর সদর সহ জগন্নাথপুর উপজেলার সর্বত্র ব্যাটারী চালিত ইজিবাইক (টমটম) ও মিশুক সহ পারমিট রেজিষ্ট্রেশন বিহীন অবৈধ যানবাহন চলাচল বন্ধে করনীয় বিষয় নিয়ে জগন্নাথপুর উপজেলা মালিক শ্রমিক ঐক্য পরিষদ এর আয়োজনে আজ ২৮ শে সেপ্টেম্বর রোজ মঙ্গলবার দুপুর ১২ ঘটিকার সময় জগন্নাথপুর পৌর শহরের সি/এ মার্কেটস্থ সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন ( রেজিঃ নং-চট্র-১৮৬৬) এর অন্তর্ভুক্ত জগন্নাথপুর বাস/মিনিবাস শ্রমিক রোড উপ- কমিটির কার্যালয়ে উপজেলা মালিক শ্রমিক ঐক্য পরিষদ এর সভাপতি হাজী মোঃ নিজামুল করিম এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ শফিকুল ইসলাম খেজর এর পরিচালনায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সভায় বক্তব্য রাখেন, বাস- মিনিবাস শ্রমিক সমিতি জগন্নাথপুর শাখার সভাপতি মোঃ গোলাম রব্বানী,সাধারন সম্পাদক মোঃ রেজন মিয়া, জগন্নাথপুর লাইটেস শাখার সভাপতি বশির আহমদ আলফু, লেগুনা সিএনজি শ্রমিক ইউনিয়ন কলকলিয়া পয়েন্ট উপকমিটির সহ-সভাপতি মোঃ কবির মিয়া, সাধারন সম্পাদক মোঃ গুলজার হোসেন, লেগুনা -সিএনজি জগন্নাথপুর পশ্চিম বাজার লেগুনা সিএনজি শ্রমিক ইউনিয়ন এর সাধারন সম্পাদক মোঃ সেবুল মিয়া, লেগুনা – সিএনজি শ্রমিক ইউনিয়ন জগন্নাথপুর বাজার পূর্বপাড় শাখার সাধারন সম্পাদক মোঃ রুবেল মিয়া, শ্রমিক নেতা মশাহিদ মিয়া, আবুল মিয়া,সানুর আলী, মিলন খান,আসাদ মিয়া,মাহমুর রহমান, মুহিত মিয়া,ছুফি মিয়া,কদরিছ মিয়া,শাহীন মিয়া,আঃ মতিন, সাজিদ মিয়া,শাহীন আহমদ,আজিজ মিয়া,লামিয়া,মিন্টু মিয়া ও ফজর আলী প্রমূখ।

সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়েছে, জনগন্নাথপুর পৌর এলাকা সহ জগন্নাথপুর উপজেলার সবকটি সড়কে অনুমোদনহীন অবৈধ ব্যাটারী চালিত ইজিবাইক (টমটম) ও মিশুক গাড়ী অবাধে চলাচল করছে। আগামী ৩০ শে সেপ্টেম্বর এর মধ্যে এই সকল অবৈধ যানবাহন চলাচল প্রশাসনিক ভাবে বন্ধ করা না হলে আগামী ১ লা অক্টোবর ভোর ৬ টা থেকে অনির্দিষ্টকালের জন্য জগন্নাথপুর উপজেলার সর্বত্র সকল ধরনের বৈধ যানবাহন চলাচল বন্ধ থাকবে।

এবিষয়ে জগন্নাথপুর উপজেলা মালিক শ্রমিক ঐক্য পরিষদ এর সভাপতি হাজী মোঃ নিজামুল করিম বলেন, জগন্নাথপুর পৌর শহর সহ জগন্নাথপুর উপজেলার সর্বত্র ব্যাটারী চালিত ইজিবাইক (টমটম) ও মিশুক গাড়ী সহ পারমিট রেজিষ্ট্রেশন বিহীন অবৈধ যানবাহন চলাচল অবাধে চলাচল করছে। এই সকল যানবাহন চলাচল বন্ধের দাবীতে বারবার প্রশাসনের শরণাপন্ন হয়েছি। মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। কিন্তু আজো অবদি প্রশাসনিক ভাবে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

চলতি সেপ্টেম্বর মাসের ৩০ তারিখ এর মধ্যে প্রশাসনিক ভাবে এই সকল অবৈধ যানবাহন চলাচল বন্ধ করা না হলে চলতি সনের ১ লা অক্টোবর ভোর ৬টা থেকে জগন্নাথপুর পৌর শহর সহ জগন্নাথপুর উপজেলার সর্বত্র অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট চলবে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১

dainikjanatarkantha |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

পত্রিকার প্রতিষ্ঠা ঃ জাকারিয়া হোসেন জোসেফ 

সম্পাদক মণ্ডলীর সভাপতি ঃ কুলেন্দু শেখর দাস তালুকদার

উপদেষ্টা সম্পাদক ঃ ইয়াহিয়া চৌধুরী

সম্পাদক ঃ মাইদুল মিয়া মাইদুল

বার্তা সম্পাদক ঃ উমেদ আলী

সহ বার্তা সম্পাদক ঃ সাজু আহমদ

সহ বার্তাঃ সম্পাদক ঃ সুলেমান হোসেন রুবেল

সহ বার্তা সম্পাদক ঃ মোঃআমির হুসাইন 

প্রচার সম্পাদক ঃ ইদু খান

উপদেষ্টা পরিষদ ঃ মোঃশহিদুল্লাহ,আবাব মিয়া, হারুন মিয়া, মুজিবুর রহমান তোতা, মোছাব্বির হোসেন জুনেদ, জিহাদুল হক জিহাদ, সাব্বির খান, মাওঃ আকবর আলী, মমতাজুল কোরেশি, শেখ গোলাপ মিয়া, নিজাম উদ্দিন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
দৈনিক জনতার কণ্ঠ সম্পাদক ও প্রকাশক কর্তৃক .. থেকে প্রকাশিত।
%d bloggers like this: