fbpx

বুধবার ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ছাতকে ব্যবসায়ী হত্যাকান্ডের ঘটনায় আসামির আত্মসমর্পন

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১
1060 ভিউ
ছাতকে ব্যবসায়ী হত্যাকান্ডের ঘটনায় আসামির আত্মসমর্পন

ছাতক(সুনামগঞ্জ)প্রতিনিধি:

সুনামগঞ্জের ছাতকে ব্যবসায়ী আখলাকুর রহমান উরফে আখলাদ হত্যাকান্ডের ঘটনায় আল-আমিন (২৬) নামে অপর আসামী আদালতে আত্মসমর্পন করেছে। সে উপজেলার মোল্লাআতা গ্রামের সুন্দর আলির ছেলে।

সোমবার( ২৭ সেপ্টেম্বর) সুনামগঞ্জ বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রিট আদালতে হাজির হলে বিজ্ঞ আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দশ প্রদান করেন।

জানা যায়, গত ১৯ সেপ্টেম্বর আখলাকুর রহমান উরফে আখলাদ (৩৫) কে রাতে উপজেলার গোবিন্দগঞ্জ বাজার থেকে তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে নিজ বাড়িতে যাওয়ার পথে দুর্বৃত্তরা তাকে খুন করে পালিয়ে যায়। রাতেই গ্রামের মাঠের ক্ষেতের জমি থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। আখলাদ গোবিন্দগঞ্জ-সৈদেরগাও ইউনিয়নের মোল্লাআতা গ্রামের জাহির আলীর পুত্র এবং গোবিন্দগঞ্জ বাজারের একজন ব্যবসায়ী।

এ হত্যাকান্ডের ঘটনায় গত বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) ভোরে পুলিশ পৃথক অভিযান চালিয়ে একই ইউনিয়নের গোবিন্দনগর গ্রামের মৃত. ফজলু মিয়ার পুত্র আবু সুফিয়ান সোহাগ (২৬)কে সিলেটের বন্দরবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। উক্ত আসামীর তথ্য মতে হত্যার ঘটনায় জড়িত অপর আসামী দিঘলী গ্রামের আশরাফুল হকের ছেলে আলিম উদ্দিন(২৮)কে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়। অদ্য সোমবার অপর আসামী আল-আমিন বিজ্ঞ আদালতে আত্মসমর্পন করে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ছাতক থানার এসআই মহিম উদ্দিন বলেন, বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রিট আদালত, সুনামগঞ্জ এ আত্মসমর্পন করেন আল-আমিন। আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরনের নির্দেশ প্রদান করেন।

এ বিষয়ে ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন আত্মসমর্পন করার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকে অপর আসামীদের গ্রেফতারের জন্য থানা পুলিশের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। আল-আমিনের আত্মীয়স্বজনসহ অন্যান্য সবজায়গায় তার খোঁজ নেওয়া হয়েছে। অবশেষে পুলিশের চাপে আল-আমিন আদালতে আত্মসমর্পন করতে বাধ্য হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১৫ অপরাহ্ণ | সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১

dainikjanatarkantha |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

পত্রিকার প্রতিষ্ঠা ঃ জাকারিয়া হোসেন জোসেফ 

সম্পাদক মণ্ডলীর সভাপতি ঃ কুলেন্দু শেখর দাস তালুকদার

উপদেষ্টা সম্পাদক ঃ ইয়াহিয়া চৌধুরী

সম্পাদক ঃ মাইদুল মিয়া মাইদুল

বার্তা সম্পাদক ঃ উমেদ আলী

সহ বার্তা সম্পাদক ঃ সাজু আহমদ

সহ বার্তাঃ সম্পাদক ঃ সুলেমান হোসেন রুবেল

সহ বার্তা সম্পাদক ঃ মোঃআমির হুসাইন 

প্রচার সম্পাদক ঃ ইদু খান

উপদেষ্টা পরিষদ ঃ মোঃশহিদুল্লাহ,আবাব মিয়া, হারুন মিয়া, মুজিবুর রহমান তোতা, মোছাব্বির হোসেন জুনেদ, জিহাদুল হক জিহাদ, সাব্বির খান, মাওঃ আকবর আলী, মমতাজুল কোরেশি, শেখ গোলাপ মিয়া, নিজাম উদ্দিন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
দৈনিক জনতার কণ্ঠ সম্পাদক ও প্রকাশক কর্তৃক .. থেকে প্রকাশিত।
%d bloggers like this: