fbpx

বুধবার ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

জলঢাকায় যৌতকের দাবীতে স্ত্রীকে বেঁধে নির্যাতন করছেন পাষন্ড স্বামী এমদাদুল হক

বৃহস্পতিবার, ০২ সেপ্টেম্বর ২০২১
1077 ভিউ
জলঢাকায় যৌতকের দাবীতে স্ত্রীকে বেঁধে নির্যাতন করছেন পাষন্ড স্বামী এমদাদুল হক

নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারী জলঢাকায় পরকিয়া ও যৌতুকের দাবীতে স্ত্রী মোহছেনা বেগমকে (২৭) মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেছে পাষন্ড স্বামী।

এ ঘটনায় স্থানীয় থানা সহ বিভিন্ন দপ্তরে নির্যাতিতার অভিযোগ। ঘটনাটি ঘটেছে১লা সেপ্টেম্বর( বুধবার) দুপুরে পৌর এলাকার সবুজপাড়া এলাকায়। লিখিত

অভিযোগে জানা যায়, উপজেলার গোলমুন্ডা ইউনিয়নে(চারআনী) এলাকার মকবুল হোসেনের ছেলে এমদাদুল হক (৩৪) সাথে প্রায় ১০ বছর আগে ডিমলা উপজেলার দক্ষিণ সোনাখুলি (শালতলা) এলাকায় মতিয়ার রহমানের মেয়ে মোহছেনার সাথে বিয়ে হয়। বিয়ের সময় নগদ ৪ লক্ষ টাকা যৌতুক দেয় মেয়ের পরিবার। এই ১০ বছর সংসার জীবনে তাদের ঘরে আসে ২টি ছেলে সন্তান।

এরই ধারাবাহিকতায় এমদাদুল হক চাকুরির খরচ ও মোটর সাইকেল ক্রয়ের অজুহাতে স্ত্রী মোহছেনার কাছ থেকে আরও ৪ লক্ষ টাকা দাবী করলে মোহছেনা বেগম ২লক্ষ টাকা যৌতুক এনে দেয়।

আবারও গত বুধবার এমদাদুল হক লোভের বশবর্তী হয়ে আরও ২ লক্ষ টাকা দাবি করে। মোহছেনা বাবার বাড়ি থেকে টাকা আনতে অপারগতা প্রকাশ করলে মধ্যযুগীয় কায়দায় তার হাত ওড়না দিয়ে পিছন দিক দিয়ে বেঁধে আবারও শুরু হয় নির্যাতন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেডে শুয়ে মোহছেনা বেগম আরও জানান, এমদাদুল হক তার অফিসের আদুরী নামের এক মেয়ের সাথে পরকিয়ায় জড়িয়ে পরেছেন। আমি এর প্রতিবাদ করলে সে আমাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে।
আমার বাচ্চাদেরও সে রেহাই দেয়নি। এমদাদুলের ৯বছরের সন্তান সিয়াম জানায় আব্বু আম্মুকে প্রায়ই মারে, আমি নিষেধ করলে আমাকেও মারে। দুপুর আম্মুকে হাত বেধেঁ মারে।

এ বিষয়ে অভিযুক্ত নিবন্ধনহীন অনলাইন নিউজ পোর্টাল তিস্তা২৪-ডটকম এর এমদাদুলকে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। স্থানীয় থানাসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের করেন।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ সেপ্টেম্বর ২০২১

dainikjanatarkantha |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

পত্রিকার প্রতিষ্ঠা ঃ জাকারিয়া হোসেন জোসেফ 

সম্পাদক মণ্ডলীর সভাপতি ঃ কুলেন্দু শেখর দাস তালুকদার

উপদেষ্টা সম্পাদক ঃ ইয়াহিয়া চৌধুরী

সম্পাদক ঃ মাইদুল মিয়া মাইদুল

বার্তা সম্পাদক ঃ উমেদ আলী

সহ বার্তা সম্পাদক ঃ সাজু আহমদ

সহ বার্তাঃ সম্পাদক ঃ সুলেমান হোসেন রুবেল

সহ বার্তা সম্পাদক ঃ মোঃআমির হুসাইন 

প্রচার সম্পাদক ঃ ইদু খান

উপদেষ্টা পরিষদ ঃ মোঃশহিদুল্লাহ,আবাব মিয়া, হারুন মিয়া, মুজিবুর রহমান তোতা, মোছাব্বির হোসেন জুনেদ, জিহাদুল হক জিহাদ, সাব্বির খান, মাওঃ আকবর আলী, মমতাজুল কোরেশি, শেখ গোলাপ মিয়া, নিজাম উদ্দিন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
দৈনিক জনতার কণ্ঠ সম্পাদক ও প্রকাশক কর্তৃক .. থেকে প্রকাশিত।
%d bloggers like this: