fbpx

বুধবার ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ছাত্রলীগ নেতা সিজান চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন

শনিবার, ২৮ আগস্ট ২০২১
235 ভিউ
ছাত্রলীগ নেতা সিজান চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ প্রতিনিধিঃ

ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের নতুন নেতৃত্বের প্রতিযোগিতার শীর্ষে থাকা নেতৃত্ব স্হানীয়দে অন্যতম সম্ভাবনাময় উজ্বল দৃষ্টান্ত একজন মোঃ ইমরান হাসান (সিজান) ঈশ্বরগঞ্জ পৌর ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক দায়িত্ব ছিলেন, পরবর্তীতে ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের প্রার্থীতা প্রকাশ পাওয়ার পর থেকেই নিজ দলীয় অভ্যন্তরীণ কোন্দল ও গ্রুপিং রাজনীতি একাধিকবার প্রতিহিংসার শিকার হন,নতুন নেতৃত্ব ঘিরে সিজান কে নিয়ে অপপ্রচার চালাচ্ছে এতে ছাত্রলীগ নেতা মোঃ ইমরান হাসান (সিজান) সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন :

আমি “বঙ্গবন্ধু” অধ্যায়ন করি : নীতি আদর্শ মানি
মুজিব রক্তেই আমার ভীষণ আস্থা,সফল রাষ্ট্রনায়ক
গণতন্ত্রের মানস কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র দূরদর্শী,বিচক্ষণ নেতৃত্বের উপর আমি ভীষণ আস্থাশীল আমি বাংলাদেশ ছাত্রলীগের একজন ক্ষুদ্র একজন কর্মী ও আমি আওয়ামী পরিবারের সন্তান এই আমার সবচেয়ে বড় পরিচয়……..!

আমার নিজের সবটুকু দিয়ে বঙ্গবন্ধুর আদর্শে দেশরত্ন শেখ হাসিনার জন্য আমি ছাত্রলীগ করি।তাই আমার চাওয়া ভবিষ্যতে ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতৃত্বে রাজপথ থেকে উঠে আসা বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনার একজন ভালো কর্মী যেনো ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতৃত্বে আসে! শিবির বা বিএনপি থেকে আগত নব্য বা মুখস্ত কোন প্যাকেজ ছাত্রলীগ যেন এই ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের মসনদে বসতে না পারে তাই প্রত্যাশা করছি!

জামায়াত শিবিরের প্রেতাত্মারা উৎপেতে বসে আছে,ভবিষ্যতের জন্য সুপরিকল্পিতভাবে নিরবে বেগবান হয়ে কাজ চালিয়ে যাচ্ছে! ঈশ্বরগঞ্জে ছাত্ররাজনীতি অস্থিতিশীল করার লক্ষ্যে ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগকেই প্রথম টার্গেট হিসেবে বেছে নিয়েছে!

তারই ধারাবাহিকতায় কৌশলে ছদ্মবেশে দীর্ঘদিনের ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের রাজপথের প্রতিটি অর্জনকে প্রশ্নবিদ্ধ করার মাধ্যমে মূলত গোটা ছাত্রসমাজকেই প্রশ্নবিদ্ধ করতে চাচ্ছে,এ বিষয়ে সকলের দৃষ্টি রাখার জন্য বিনীত ভাবে অনুরোধ করছি এবং আমাকে নিয়ে যারা অপরাজনীতি করছে,অপপ্রচার চালাচ্ছে এর সু-নির্দিষ্ট প্রমাণ দিতে পারলে ব্যক্তির দায় সংগঠন নিবে না,অতএব আমার বিরুদ্ধে সংগঠন পরিপন্থী কোনো কাজের প্রমাণ নিতে পারলে সেচ্চায় ছাত্রলীগ থেকে অব্যাহতি নিবো এবং সাংগঠনিক যা ব্যবস্থা গ্রহণ করবে তা মাথা পেতে নিবো।

Facebook Comments Box
advertisement

Posted ১০:১৬ অপরাহ্ণ | শনিবার, ২৮ আগস্ট ২০২১

dainikjanatarkantha |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

পত্রিকার প্রতিষ্ঠা ঃ জাকারিয়া হোসেন জোসেফ 

সম্পাদক মণ্ডলীর সভাপতি ঃ কুলেন্দু শেখর দাস তালুকদার

উপদেষ্টা সম্পাদক ঃ ইয়াহিয়া চৌধুরী

সম্পাদক ঃ মাইদুল মিয়া মাইদুল

বার্তা সম্পাদক ঃ উমেদ আলী

সহ বার্তা সম্পাদক ঃ সাজু আহমদ

সহ বার্তাঃ সম্পাদক ঃ সুলেমান হোসেন রুবেল

সহ বার্তা সম্পাদক ঃ মোঃআমির হুসাইন 

প্রচার সম্পাদক ঃ ইদু খান

উপদেষ্টা পরিষদ ঃ মোঃশহিদুল্লাহ,আবাব মিয়া, হারুন মিয়া, মুজিবুর রহমান তোতা, মোছাব্বির হোসেন জুনেদ, জিহাদুল হক জিহাদ, সাব্বির খান, মাওঃ আকবর আলী, মমতাজুল কোরেশি, শেখ গোলাপ মিয়া, নিজাম উদ্দিন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
দৈনিক জনতার কণ্ঠ সম্পাদক ও প্রকাশক কর্তৃক .. থেকে প্রকাশিত।
%d bloggers like this: