হেডলাইনঃ
হেডলাইনঃ
মনুষ্যত্ব ফাউন্ডেশন জগন্নাথপুর এর উদ্যোগে রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ বগুড়া খাদ্য বান্ধব কর্মসূচির ৬ শত কেজি চাল জব্দ ২ জনের বিরুদ্ধে মামলা বগুড়া আদমদীঘিতে গাঁজাসহ দুই মাদককারবারী গ্রেফতার রমজান উপলক্ষে “জগন্নাথপুর ইয়াং স্টার ” কর্তৃক নগদ অর্থ বিতরণ ও ইফতার মাহফিল বগুড়া আদমদীঘিতে দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেপ্তার জামালগঞ্জে উন্নয়ন কাজ নিয়ে ইউএনও এবং জনপ্রতিনিধিরা মুখোমুখি, পৃথকভাবে স্বাধীনতা দিবস উদযাপন নওগাঁয় কষ্টি পাথরের বিষ্ণু মূর্তি উদ্ধার করেছেন বিজিবি নওগাঁয় কলেজ ছাত্রী উদ্ধার অপহরণকারী আটক করেছন র‍্যাব গৃহবধূ হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার জগন্নাথপুরে মসজিদে সংঘর্ষে ১ জন আহত

জগন্নাথপুরে সড়ক দুর্ঘটনায় ৪ জন গুরুতর আহত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ / ২৪২ Time View
Update : সোমবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:৪৯ পূর্বাহ্ণ

জগন্নাথপুর এর পল্লীতে এইচপাওয়ার গাড়ী ও মাটিকার ট্রাক্টর এর মুখো-মুখি সংঘর্ষে সুলতানা (১৬), সুমা(১৫), হালিমা(১৭) ও গাড়ী চালক শুয়েব(১৮) নামক চার জন আহত হয়েছেন। তমধ্যে গুরুতর আহত তিন জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানাযায়, আজ ৬ ই ফেব্রুয়ারী রোজ সোমবার সকাল ১০ ঘটিকার সময় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত বলবল টু বালিকান্দী নতুনপাড়া সড়ক পার্শ্ববর্তী কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর প্যানেল চেয়ারম্যান মোঃ আব্দুল হাসিম এর বাড়ীর পশ্চিম পার্শ্বে মাটি কাটার ট্রাক্টর ও এইচপাওয়ার গাড়ীর মধ্যে মূখো-মূখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এইচপাওয়ার গাড়ীর যাত্রী উপজেলার বালিকান্দী গ্রাম নিবাসী মোঃ জিলু মিয়ার মেয়ে সুলতানা বেগম(১৬), জমিরুল ইসলাম এর মেয়ে সুমা বেগম(১৭), মৃত মোঃ কনাই মিয়ার মেয়ে হালিমা বেগম(১৮) ও মোঃ হারুন মিয়ার ছেলে এইচপাওয়ার গাড়ী চালক শুয়েব আহমদ (১৯) আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা আহতদের উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তমধ্যে গুরুতর আহত সুলতানা (১৬),হালিমা (১৮) ও চালক শুয়েব (১৯) কে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক। অপর আহত সুমা(১৭)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।
এ ব্যাপারে বালিকান্দী গাজীপাড়া গ্রাম নিবাসী ফয়সল আহমদ বলেন, মাটি কাটার ট্রাক্টর ও এইচপাওয়ার এর মুখো-মুখি সংঘর্ষের ঘটনায় চারজন আহত হয়েছেন। আহতরা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।
এবিষয়ের সত্যতা নিশ্চিত করে কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর প্যানেল চেয়ারম্যান মোঃ আব্দুল হাসিম বলেন, সকালে আমার বাড়ীর পাশে মাটি কাটার ট্রাক্টর ও এইচপাওয়ার গাড়ীর মুখো-মুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। দুর্ঘটনা কবলিত ট্রাক্টর ও এইচপাওয়ার গাড়ী আমার জিম্বায় আছে। ট্রাক্টর চালক পালিয়ে গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com