fbpx

বুধবার ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নেত্রকোণায় পুলিশি তৎপরতায় চুরিকৃত মালামাল উদ্ধার, গ্রেফতার ২

মঙ্গলবার, ১৭ আগস্ট ২০২১
719 ভিউ
নেত্রকোণায় পুলিশি তৎপরতায় চুরিকৃত মালামাল উদ্ধার, গ্রেফতার ২
সোলায়মান হোসাইন রুবেল, স্টাফ রিপোর্টারঃ
নেত্রকোণার পূর্বধলায় চাঞ্চল্যকর চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে ২ জনকে গ্রেফতার করেছে শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় চুরিকৃত লক্ষাধিক টাকার মালামাল।
সোমবার (১৬ আগস্ট) সন্ধ্যায় শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র পুলিশ পরিদর্শক আই.সি মোঃ আখতারুজ্জামান সাংবাদিকদের এ তথ্য জানান। 
গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার ১১নং গোয়ালাকান্দা ইউনিয়নের গোয়ালাকান্দা গ্রামের মোঃ আবুল কালামের ছেলে মোঃ রমজান মিয়া (২২) এবং একই গ্রামের আয়নাল হকের ছেলে মোঃ রাকিব মিয়া (২৩)।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ৫ ই জুলাই উপজেলার শালদিঘা গ্রামের মোঃ শহিদ মিয়া তার পরিবারের সাথে রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়ে। মধ্যরাতে হঠাৎ ঘুম ভেঙ্গে গেলে দেখে তাদের ব্যবহারের দামী এন্ড্রয়েড মোবাইল ফোন ও একটি হ্যান্ডব্যাগে রক্ষিত থাকা ব্যবহৃত স্বর্ণ এবং রুপার অলংকারসহ মোট ১ লক্ষ ৮ হাজার টাকার মালামাল তাদের ঘরের দরজার খিল ভেঙ্গে চুরি করে নিয়ে যায়।
উল্লেখ্য, ওই দিন রাত সাড়ে ৯টায় শহিদ মিয়া শ্যামগঞ্জ বাজারে তার দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময় রমজান ও রাকিব সহ কিছু লোকজনকে উনার বাড়ির পাশে ঘোরাঘুরি করতে দেখতে পায়। পরবর্তীতে শহিদ মিয়া তার বাড়িতে ঘটে যাওয়া চুরির ঘটনা সন্দেহে এই দুইজন সহ আরও ২/৩ জনকে আসামী করে পূর্বধলা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
এই অভিযোগের প্রেক্ষিতে পুলিশ আসামীদের গ্রেফতারে জোর তৎপরতা শুরু করে। পরে পুলিশের ব্যাপক অভিযানে সোমবার (১৬ আগস্ট) দুপুরে এসআই মোঃ দুলাল এর নেতৃত্বে সঙ্গীয় এএসআই মোঃ জাহাঙ্গীর আলম সহ  একদল পুলিশ উপজেলার গোয়ালাকান্দা গ্রামে রমজান ও রাকিবকে তাদের নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি এন্ড্রয়েড মোবাইল ফোন সহ চুরিকৃত স্বর্ণ এবং রুপার অলংকার সহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল উদ্ধার করে পুলিশ।
এবিষয়ে শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্র পুলিশ পরিদর্শক আই.সি মোঃ আখতারুজ্জামান জানান, শহিদ মিয়া তার চুরি যাওয়া মালামাল উদ্ধারের জন্য পূর্বধলা থানায় একটি অভিযোগ দায়ের করেন,
 অভিযোগের প্রেক্ষিতে একটি চুরি মামলা হয়।
এই চুরি মামলা শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের উপর হস্তান্তর করা হয়। এই মামলার আসামী গ্রেফতার ও মালামাল উদ্ধারের লক্ষ্যে নেত্রকোণা জেলা পুলিশ সুপার আকবর আলী মুন্সী স্যার মহোদয়ের দিকনির্দেশনা ও অনান্য সিনিয়র অফিসারদের পরামর্শে অতি অল্প সময়ের মধ্যেই চুরিকৃত মালামাল এবং দুইজন আসামী ধরতে আমরা সক্ষম হই। 
এসময় আসামী রমজানের নিকট থেকে একটি মোবাইল ও রুপার অলংকার এবং অন্য আসামী রাকিব মিয়ার কাছ থেকে স্বর্ণ ও রুপার অলংকার উদ্ধার করা হয়। এই দুইজন আসামীকে আদালতে সোর্পদ করা হয়েছে।
বাকি চুরিকৃত মালামাল উদ্ধার ও জড়িত আসামিদের গ্রেফতারে পুলিশ জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানান তিনি।
Facebook Comments Box
advertisement

Posted ১০:০২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৭ আগস্ট ২০২১

dainikjanatarkantha |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

পত্রিকার প্রতিষ্ঠা ঃ জাকারিয়া হোসেন জোসেফ 

সম্পাদক মণ্ডলীর সভাপতি ঃ কুলেন্দু শেখর দাস তালুকদার

উপদেষ্টা সম্পাদক ঃ ইয়াহিয়া চৌধুরী

সম্পাদক ঃ মাইদুল মিয়া মাইদুল

বার্তা সম্পাদক ঃ উমেদ আলী

সহ বার্তা সম্পাদক ঃ সাজু আহমদ

সহ বার্তাঃ সম্পাদক ঃ সুলেমান হোসেন রুবেল

সহ বার্তা সম্পাদক ঃ মোঃআমির হুসাইন 

প্রচার সম্পাদক ঃ ইদু খান

উপদেষ্টা পরিষদ ঃ মোঃশহিদুল্লাহ,আবাব মিয়া, হারুন মিয়া, মুজিবুর রহমান তোতা, মোছাব্বির হোসেন জুনেদ, জিহাদুল হক জিহাদ, সাব্বির খান, মাওঃ আকবর আলী, মমতাজুল কোরেশি, শেখ গোলাপ মিয়া, নিজাম উদ্দিন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
দৈনিক জনতার কণ্ঠ সম্পাদক ও প্রকাশক কর্তৃক .. থেকে প্রকাশিত।
%d bloggers like this: