হেডলাইনঃ
হেডলাইনঃ
আজ বাংলাদেশ আঞ্জুমানে তালামীযে ইসলামিয়া দিরাই উপজেলা শাখার সাধারণ সম্পাদক জাকির হোসেন এর জন্মদিন। দোয়ারাবাজারে শহীদ মিনারে জুতা পায়ে শিক্ষকদের ফটোসেশান : ফেসবুকে তোলপাড় হত্যা মামলার আসামি সহ কানাইঘাটে গ্রেফতার-২ মধ্যনগরে মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে শ্রদ্ধা নিবেদন সুনামগঞ্জে আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদ স্মরণে বিভিন্ন দলের পুষ্পস্তবক অর্পণ নানা কর্মসূচীর মধ্য দিয়ে জগন্নাথপুরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন দোয়ারাবাজারে মদের চালানসহ কারবারি আটক সুনামগঞ্জের বাদাঘাট পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি ইসলামিক রিলিফ বাংলাদেশ কর্তৃক প্রশিক্ষণের আয়োজন জগন্নাথপুরে ফুটবল টুর্নামেন্টে হাজী রঙ্গুম আলী আটপাড়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ বিজয়ী

মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা জলঢাকা থানা

মশিয়ার রহমান, নীলফামারী প্রতিনিধিঃ / ৪৫ Time View
Update : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩, ৮:২১ অপরাহ্ণ

মাদক ও জুয়ার বিরুদ্ধে কঠোর ভাবে রুখে দাঁড়িয়েছে জলঢাকা থানা পুলিশ। থানার অফিসার ইনচার্জ (ওসি) মুক্তারুল আলম -এর নেতৃত্বে মাদক ও জুয়া মুক্ত সুন্দর একটি উপজেলা গড়ে তুলতে টিম করে থানা পুলিশ দায়িত্ব পালন করছে।থানা সুত্রে জানা গেছে,গত ২০/০৬/২০২৩ইং তারিখে জলঢাকা থানায় ওসি মুক্তারুল আলম যোগদানের পর থেকে ২৪/০৮/২৩ইং পযর্ন্ত ১০টি মাদক মামলায় ১৩জন, গ্রেফতারী পরোয়ানা মূলে -৫৯জন,বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত আসামি -৭জন,থানার নিয়মিত মামলায়-৭৪জন,জুয়া আইনে মামলা ৪টি গ্রেফতার -২১জন,ফৌজদারি, কাঃবিঃ১৫১ধারা মোতাবেক গ্রেফতার -৩৩জন ও পুলিশ আইনের ৩৪ ধারায় ৩৬জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

অফিসার ইনচার্জ (ওসি) মুক্তারুল আলম -এর কঠোর নজরদারীতে এ উপজেলায় কমেছে সব ধরনের অপরাধমূলক কর্মকান্ড।

তিনি থানায় যোগদান করেই মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছিলেন।তিনি মাদক, ছিনতাই ও সন্ত্রাসীদের দিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন।

মাদক ব্যবসায়ী, জুয়াড়ী, দাদন ব্যবসায়ী (সুদখোর) ও মাদক সেবনকারীদের এ থানায় ঠাঁই নেই বলে কঠোর হুসিয়ারী দিয়েছেন। এ ধরনের অপরাধীদের রুখতে তিনি একাধীকবার সাঁড়াশি অভিযান পরিচালনা করেছেন।অফিসার ইনচার্জ (ওসি) মুক্তারুল আলম বলেন, জলঢাকা ১টি পৌরসভা এলাকা সহ মোটি ১১টি ইউনিয়নে মাদক ও জুয়া সহ আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে পুলিশ সদা তৎপর রয়েছে।

থানায় কর্মরত পুলিশ সদস্যদের মাঝে গতি ফিরিয়ে আনতে তিনি প্রাণপন চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি তার দায়িত্ব পালন করছেন সততা ও দক্ষতার সাথে পুলিশের কোন সদস্যও যদি মাদক ও জুয়ার সঙ্গে জড়িত থাকে সে ক্ষেত্রে তাকেও ছাড় দেওয়া হবে না। তিনি মাদক ও জুয়ামুক্ত জলঢাকা উপজেলা গঠনে সকলের কাছ থেকে আন্তরিক ভাবে সহযোগিতা চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com