হেডলাইনঃ
হেডলাইনঃ
আজ বাংলাদেশ আঞ্জুমানে তালামীযে ইসলামিয়া দিরাই উপজেলা শাখার সাধারণ সম্পাদক জাকির হোসেন এর জন্মদিন। দোয়ারাবাজারে শহীদ মিনারে জুতা পায়ে শিক্ষকদের ফটোসেশান : ফেসবুকে তোলপাড় হত্যা মামলার আসামি সহ কানাইঘাটে গ্রেফতার-২ মধ্যনগরে মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে শ্রদ্ধা নিবেদন সুনামগঞ্জে আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদ স্মরণে বিভিন্ন দলের পুষ্পস্তবক অর্পণ নানা কর্মসূচীর মধ্য দিয়ে জগন্নাথপুরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন দোয়ারাবাজারে মদের চালানসহ কারবারি আটক সুনামগঞ্জের বাদাঘাট পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি ইসলামিক রিলিফ বাংলাদেশ কর্তৃক প্রশিক্ষণের আয়োজন জগন্নাথপুরে ফুটবল টুর্নামেন্টে হাজী রঙ্গুম আলী আটপাড়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ বিজয়ী

আলহাজ্ব আব্দুল ওয়াহিদ সাহেবের তৃতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত

সংবাদকর্মীর নাম / ১৭৯ Time View
Update : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩, ৩:৩৫ পূর্বাহ্ণ

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ

আজ শনিবার ১২ ই আগষ্ট সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের টংগর গ্রামের বিশিষ্ট দানশীল ব্যক্তি আলহাজ্ব আব্দুল ওয়াহিদ সাহেবের নিজ বাড়িতে তৃতীয় মৃত্যু বার্ষিকীতে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত।

মিলাদের প্রথমেই কুরআন তেলওয়াত করেন মরহুম আলহাজ্ব আব্দুল ওয়াহিদ সাহেবের ছোট ছেলে দৈনিক জনতার কন্ঠ উপদেষ্টা ও মিলগঞ্জ বাজারের সাবেক দুইবারের সাধারণ সম্পাদক, শামছুল ইসলাম আবাব মিয়ার ছেলে, বর্তমান মাদ্রাসার শিক্ষর্থী, তুহিন ইসলাম। পরে কুরআন তেলওয়াত করেন, মরহুম আলহাজ্ব আব্দুল ওয়াহিদ সাহেবের দ্বিতীয় ছেলে মিলনগঞ্জ বাজারের বণিক সমিতি সভাপতি ও বিশিষ্ট সালিশ ব্যক্তি ফখরুল ইসলাম আলা মিয়ার ছেলে হাফিজ নাইমুল কবির কামিল।

আলহাজ্ব আব্দুল ওয়াহিদ সাহেব তিনি দীর্ঘদিন যাবত অত্যন্ত সুনামের সাথে আর্তমানবতার সেবায় নিয়োজিত থেকে গরীর ও অসহায় মানুষের সেবা করে গেছেন। তিনি মৃত্যুকালে স্ত্রী, দুই মেয়ে, চার ছেলে আত্মীয় স্বজন সহ অনেক গুনগ্রাহী রেখে যান। তার আত্মার শান্তির জন্য মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন, মসজিদের ইমাম ও মহল্লার সম্মানিত ব্যক্তিগণ।

মরহুম আলহাজ্ব আব্দুল ওয়াহিদ সাহেবের বড় ছেলে ইউকে প্রবাসী শাহ্ দুলা হোসেন বলেন,আমি প্রবাসে থাকায় আমার আব্বার মৃত্যু বার্ষিকী মিলাদ মাহফি ও দোয়ায় অংশ গ্রহণ করতে পারিনি, আমার আব্বা সহ সকল কবরবাসীর জন্য মহান আল্লাহ পাকের কাছে দোয়া চাই।

মরহুম আলহাজ্ব আব্দুল ওয়াহিদ সাহেবের দ্বিতীয় ছেলে, মিলনগঞ্জ বাজারের বণিক সমিতির সভাপতি ও বিশিষ্ট শালিশ ব্যক্তি ফখরুল ইসলাম আলা মিয়া বলেন, আমার বাবা আলহাজ্ব আব্দুল ওয়াহিদ সাহেবের আজ মৃত্যু বার্ষিকী, আমি আমার বাবাসহ সকল কবরবাসীর জন্য দোয়া চাই সকলের কাছে।

মরহুম আলহাজ্ব আব্দুল ওয়াহিদ সাহেবের তৃতীয় ছেলে, স্কুল শিক্ষক আমিরুল ইসলাম বলেন,আমার বাবার তৃতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে ঈসাল সওয়াবের উদ্দেশ্যে নিজ বাড়িতে মিলাদ ও দোয়া মাহ্ফিলের আয়োজন করা হয়েছে,আমার বাবা সহ সকল কবরবাসীকে জান্নাত বাসি করেন। সকলের কাছে দোয়া চাই।

মরহুম আলহাজ্ব আব্দুল ওয়াহিদ সাহেবের ছোট ছেলে দৈনিক জনতার কন্ঠ উপদেষ্টা ও মিলনগঞ্জ বাজারের বণিক সমিতির সাবেক দুইবারের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট দানশীল ব্যক্তি শামছুল ইসলাম আবাব মিয়া বলেন, যাদের বাবা পৃথিবীতে বেচে নেই তারাই একমাত্র বুঝতে পারছে মাথার উপর ছাতা বাবা কি জিনিস। মানুষ বলতেই মরনশীল সবারই মরতে হবে, আজ আমার বাবার তৃতীয় মৃত্যু বার্ষিকী। আমার বাবাসহ সকল কবরবাসীর জন্য দোয়া চাই সকলের কাছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com