হেডলাইনঃ
হেডলাইনঃ
মনুষ্যত্ব ফাউন্ডেশন জগন্নাথপুর এর উদ্যোগে রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ বগুড়া খাদ্য বান্ধব কর্মসূচির ৬ শত কেজি চাল জব্দ ২ জনের বিরুদ্ধে মামলা বগুড়া আদমদীঘিতে গাঁজাসহ দুই মাদককারবারী গ্রেফতার রমজান উপলক্ষে “জগন্নাথপুর ইয়াং স্টার ” কর্তৃক নগদ অর্থ বিতরণ ও ইফতার মাহফিল বগুড়া আদমদীঘিতে দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেপ্তার জামালগঞ্জে উন্নয়ন কাজ নিয়ে ইউএনও এবং জনপ্রতিনিধিরা মুখোমুখি, পৃথকভাবে স্বাধীনতা দিবস উদযাপন নওগাঁয় কষ্টি পাথরের বিষ্ণু মূর্তি উদ্ধার করেছেন বিজিবি নওগাঁয় কলেজ ছাত্রী উদ্ধার অপহরণকারী আটক করেছন র‍্যাব গৃহবধূ হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার জগন্নাথপুরে মসজিদে সংঘর্ষে ১ জন আহত

তাহিরপুরের চাঞ্চল্যকর সাকিব হত্যা কালা মোশাহিদসহ গ্রেপ্তার দুই

তাহিরপুর প্রতিনিধিঃ / ৬০১ Time View
Update : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩, ১১:৪৭ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার চাঞ্চল্যকর সাকিব হত্যার ঘটনায় জড়িত ঘাগটিয়া গ্রামের বড়ভাই খ্যাত মোশারফ অরোপ কালা মোশারফের ছোট ভাই ও মোশারফ বাহিনীর প্রধান সেনাপতি মোশাহিদ তালুকদার(৪৮) অরোপ কালা মোশাহিদকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত(২৯ এপ্রিল শনিবার) সকালে তাহিরপুর থানা পুলিশ ও ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সদস্যরা তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে বিশেষ অভিযান চালিয়ে রাজধানীর মিরপুরের হোটেল সিটি ইন্টা রেসিডেন্সির ৪০৩ নং কক্ষ থেকে মোশাহিদ অরোপ কালা মোশাহিদকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত কালা মোশাহিদ সাকিব হত্যা মমামলার এজাহার নামীয় ৩ নং আসামি এবং বাদাঘাট ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক। সে ঘাগটিয়া গ্রামের মৃত হাজি সাদেক আলী তালুকদারের ছেলে ও তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি এবং ঘাগটিয়া গ্রামের বড়ভাই খ্যাত মোশারফ তালুকদার অরোপে কালা মোশারফের ছোট ভাই।

এর আগে গত শুক্রবার ভোররাতে তাহিরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে পার্শ্ববর্তী বিশ্বম্ভরপুর উপজেলার শক্তিয়ারখলা গ্রাম থেকে মোশারফ বাহিনীর প্রধান সেনাপতি কালা মোশাহিদের সহযোগী বুলবুল আহমেদ(৪৮) কে গ্রেপ্তার করা হয়।

এর সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ওসি সৈয়দ ইফতেখার হোসেন সংবাদকে বলেন, শনিবার সকালে পুলিশের নিজেস্ব সোর্স ও তথ্যপ্রযুক্তির মাধ্যমে ঢাকার মিরপুরের একটি হোটেল থেকে মামলার এজাহারভূক্ত আসামি মোশাহিদকে গ্রেপ্তার করার পর রাত ১১টায় তাকে তাহিরপুর থানা নিয়ে আসা হয়। ৩০সে এপ্রিল রোববার সুনামগঞ্জ আদালতের মাধ্যমে আসামি মোশাহিদকে জেল কারাগারে পাঠানো হয়।

উল্লেখ্য, গত(২৪ এপ্রিল মঙ্গলবার) রাতে সাকিবকে রাস্তা থেকে ধরে মোশারফের বসত বাড়িতে নিয়ে গিয়ে রাতভর নির্যাতন করে পিটিয়ে তার হাত-পা ভেঙে নৃশংসভাবে হত্যা করে বড়ভাই খ্যাত মোশারফ হোসেনের ও তার বাহিনী লোকজন। পরে জজমিয়া নাটক সাজিয়ে যুবক সাকিবের লাশ মোশারফ বাহিনীর লোকজন নিজেরাই চিকিৎসার অজুহাতে প্রথম তাহিরপুর হাসপাতালে ও পরে সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে লাশ হাসপাতালে রেখেই পালিয়ে যায়।

এ ঘটনায় মঙ্গলবার (২৫ এপ্রিল) রাতে বড়ভাই খ্যাত কালা মোশারফকে প্রধান আসামি করে ১০ জনের নাম উল্লেখ করে তাহিরপুর থানায় একটি হত্যা মামলা করেন নিহত সাকিব রহমানের(২৫) পিতা মো. মুজিবুর মিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com