হেডলাইনঃ
হেডলাইনঃ
আবারও কয়লার গুহায় বাংলাদেশী এক যুবকের মৃত্যু । দিরাই প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন জগন্নাথপুরে আউশ ধানের বীজ ও সার বিতরণ কার্যক্রম উদ্বোধন সুনামগঞ্জের দিরাই উপজেলা শেখ সমুজ মিয়া তালুকদার ও শেখ মমতাজ বেগম তালুকদার ট্রাস্ট এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ মনুষ্যত্ব ফাউন্ডেশন জগন্নাথপুর এর উদ্যোগে রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ বগুড়া খাদ্য বান্ধব কর্মসূচির ৬ শত কেজি চাল জব্দ ২ জনের বিরুদ্ধে মামলা বগুড়া আদমদীঘিতে গাঁজাসহ দুই মাদককারবারী গ্রেফতার রমজান উপলক্ষে “জগন্নাথপুর ইয়াং স্টার ” কর্তৃক নগদ অর্থ বিতরণ ও ইফতার মাহফিল বগুড়া আদমদীঘিতে দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেপ্তার জামালগঞ্জে উন্নয়ন কাজ নিয়ে ইউএনও এবং জনপ্রতিনিধিরা মুখোমুখি, পৃথকভাবে স্বাধীনতা দিবস উদযাপন

জগন্নাথপুরে বন্ধুকের গুলিতে ১ জন নিহত ও প্রায় ১০ জন আহত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ / ৮৩ Time View
Update : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩, ১২:৫২ অপরাহ্ণ

জগন্নাথপুরের পল্লীতে বন্ধুকের গুলিতে জামাল(৩৮) নামক এক ব্যাক্তি নিহত হয়েছেন। এবং গুলিবিদ্ধ সহ প্রায় ১০ জন আহত হয়েছেন।এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানাযায়, পূর্ব শত্রুতার জের ধরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর -শাহারপাড়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত সৈয়দপুর বাজারে গতকাল ২৮ শে এপ্রিল রোজ শুক্রবার দিবাগত রাত প্রায় সাড়ে আট ঘটিকার সময় সৈয়দপুর (ঈশানকোণা) গ্রাম নিবাসী সৈয়দ সুরমান আলীর ছেলে নাহিদ মিয়া(২২)এর সাথে একই গ্রাম নিবাসী সৈয়দ বাদশা মিয়ার ছেলে জুম্মান মিয়া(২৫) এর কথা কাটাকাটি হলে স্থানীয়রা তাৎক্ষণিকভাবে বিষয়টি মিমাংসা করে দেন।

পরে এই ঝগড়াকে কেন্দ্র করে রাত প্রায় ৯ ঘটিকার সময় গ্রামের রাস্তায় সৈয়দপুর (ঈশানকোণা) গ্রাম নিবাসী মৃত সৈয়দ মোঃ এলাইছ মিয়ার ছেলে সৈয়দ ওসমান আলী(৩৪) ও সৈয়দ আলমগীর হোসেন (৫০) এর সাথে একই গ্রাম নিবাসী সৈয়দ সুরমান আলীর ছেলে নাহিদ মিয়া(২২),নিলু মিয়ার ছেলে সৈয়দ ফাহিম(১৪) ও সৈয়দ আনখাই মিয়ার ছেলে মারজান মিয়া(১৬) এর সংঘর্ষের ঘটনা ঘটে। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন জড়ো হয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এতে বন্ধুকের গুলিতে সৈয়দ ওসমানী আলী পক্ষের সৈয়দ আনহার মিয়ার ছেলে সৈয়দ জামাল মিয়া(৩৮) সৈয়দ মাফির আলীর ছেলে সৈয়দ সেলু মিয়া(৬০), সৈয়দ মৃত ওয়াসিদ মিয়ার ছেলে সৈয়দ আনহার মিয়া(৭০), সৈয়দ আমিন মিয়া(৬০) সৈয়দ আঃ খালিকের ছেলে সৈয়দ গফুর আহমদ শিপু(২৯) ও সৈয়দ আনাহার মিয়ার ছেলে সৈয়দ হোসাইন আহমদ (৩০)হন।

গুলিবিদ্ধ আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে সৈয়দ জামাল মিয়া(৩৮) মৃত্যু বরন করেছেন।

গুলিবিদ্ধ অপর আহতরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এবং বাদশা মিয়ার পক্ষের মৃত সৈয়দ এখলাছ মিয়া’র স্ত্রী সৈয়দা পারুল বেগম(৬০) সহ সর্বমোট প্রায় ১০ জন আহত হয়েছেন। অন্যান্য আহতরা স্থানীয় ভাবে চিকিৎসা নিয়েছেন। সংঘর্ষের খবর পেয়ে সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্রকেল) এএসপি শুভাশিষ ধর ও জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান সহ একদল পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

এবিষয়ে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি শান্ত রাখতে ঘটনাস্থলে আইনশৃঙ্খলা বাহিনী রয়েছে।
এই সংঘর্ষের ঘটনায় নিহত ও আহত হওয়ার বিষয়ের সত্যতা নিশ্চিত করেছেন সৈয়দপুর- শাহারপাড়া ইউনিয়ন পরিষদ মেম্বার সৈয়দ লাকু মিয়া। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে আজ ২৯ শে এপ্রিল বিকাল সাড়ে চার ঘটিকার সময় বাড়ীতে পৌঁছেছে বলেও তিনি জানিয়েছেন।

এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) এএসপি শুভাশিষ ধর জানান, দু’পক্ষের সংঘর্ষের খবর পেয়ে আমাদের থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। ঘটনার পর থেকে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে। এখন পরিস্থিতি শান্ত আছে। এই ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com