হেডলাইনঃ
হেডলাইনঃ
মনুষ্যত্ব ফাউন্ডেশন জগন্নাথপুর এর উদ্যোগে রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ বগুড়া খাদ্য বান্ধব কর্মসূচির ৬ শত কেজি চাল জব্দ ২ জনের বিরুদ্ধে মামলা বগুড়া আদমদীঘিতে গাঁজাসহ দুই মাদককারবারী গ্রেফতার রমজান উপলক্ষে “জগন্নাথপুর ইয়াং স্টার ” কর্তৃক নগদ অর্থ বিতরণ ও ইফতার মাহফিল বগুড়া আদমদীঘিতে দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেপ্তার জামালগঞ্জে উন্নয়ন কাজ নিয়ে ইউএনও এবং জনপ্রতিনিধিরা মুখোমুখি, পৃথকভাবে স্বাধীনতা দিবস উদযাপন নওগাঁয় কষ্টি পাথরের বিষ্ণু মূর্তি উদ্ধার করেছেন বিজিবি নওগাঁয় কলেজ ছাত্রী উদ্ধার অপহরণকারী আটক করেছন র‍্যাব গৃহবধূ হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার জগন্নাথপুরে মসজিদে সংঘর্ষে ১ জন আহত

ভোরের কাগজ এর দিরাই প্রতিনিধি হিসাবে নিয়োগ পেলেন জাকারিয়া হোসেন জোসেফ

সংবাদকর্মীর নাম / ২৪৮ Time View
Update : শনিবার, ২৫ মার্চ, ২০২৩, ৩:৫৪ অপরাহ্ণ

দিরাই(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ

দেশের স্বনামধন্য সাংবাদিক শ্যামল দত্ত সম্পাদিত দৈনিক ভোরের কাগজ পত্রিকার দিরাই প্রতিনিধি হিসাবে নিয়োগ পেলেন জাকারিয়া হোসেন জোসেফ। এছাড়াও জাকারিয়া হোসেন জোসেফ, দিরাই প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। এর আগে একাদিক জাতীয় পত্রিকায় কাজ করার অভিজ্ঞতা রয়েছে তার ঝুঁলিতে।


জানতে চাইলে জাকারিয়া হোসেন জোসেফ বলেন, আমি আমার উপজেলার গণমানুষের জন্য সাংবাদিকতার নীতি নৈতিকতা বজায় রেখে বস্তুনিষ্ঠ সংবাদ লিখে যাব, আশা করি কাজের ক্ষেত্রে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সহযোগিতা আমার জন্য অব্যাহত থাকবে। দায়িত্বশীল সাংবাদিকতার প্রতি আমি বদ্ধপরিকর । এজন্য সকলের দোয়া ও সহযোগিতা চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com