হেডলাইনঃ
হেডলাইনঃ
আবারও কয়লার গুহায় বাংলাদেশী এক যুবকের মৃত্যু । দিরাই প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন জগন্নাথপুরে আউশ ধানের বীজ ও সার বিতরণ কার্যক্রম উদ্বোধন সুনামগঞ্জের দিরাই উপজেলা শেখ সমুজ মিয়া তালুকদার ও শেখ মমতাজ বেগম তালুকদার ট্রাস্ট এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ মনুষ্যত্ব ফাউন্ডেশন জগন্নাথপুর এর উদ্যোগে রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ বগুড়া খাদ্য বান্ধব কর্মসূচির ৬ শত কেজি চাল জব্দ ২ জনের বিরুদ্ধে মামলা বগুড়া আদমদীঘিতে গাঁজাসহ দুই মাদককারবারী গ্রেফতার রমজান উপলক্ষে “জগন্নাথপুর ইয়াং স্টার ” কর্তৃক নগদ অর্থ বিতরণ ও ইফতার মাহফিল বগুড়া আদমদীঘিতে দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেপ্তার জামালগঞ্জে উন্নয়ন কাজ নিয়ে ইউএনও এবং জনপ্রতিনিধিরা মুখোমুখি, পৃথকভাবে স্বাধীনতা দিবস উদযাপন

জগন্নাথপুরে পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ ৩ জন গ্রেপ্তার

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ / ৩১৩ Time View
Update : মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩, ৭:৫৭ পূর্বাহ্ণ

জগন্নাথপুরে পৃথক অভিযানে দুই কেজি দুইশত গ্রাম গাঁজা ও এক হাজার আটশত উনত্রিশ পিছ ইয়াবা ট্যাবলেট সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান এর দিক নির্দেশনায় অত্র থানার এসআই মোঃ জিন্নাতুল ইসলাম এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্স ৩০শে জানুয়ারী দিবাগত রাতে জগন্নাথপুর পৌর এলাকার শেরপুর নিবাসী সাজু মিয়া’র বাড়ীতে বিশেষ অভিযান পরিচালনা করে সাজু’র স্ত্রী মাদক ব্যবসায়ী ববিতা বেগম (২৫) ও জগন্নাথপুর উপজেলার সমধল ( নোয়াগাঁও) নিবাসী মৃত বারেক উল্লাহর ছেলে মাদক ব্যবসায়ী আলী হোসেন (৪২) কে গ্রেপ্তার করেন। এসময় তাদের নিকট হতে ১হাজার ৮ শত ২৯ পিচ ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির ৪২ হাজার ৫ শত ৯০ টাকা উদ্ধার করেন। পুলিশের উপস্থিতি টের পেয় মাদক ব্যাবসায়ী সাজু পালিয়ে যায়। উক্ত ঘটনায় গ্রেপ্তারকৃত আসামীদ্বয় সহ পলাতক আসামীর বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
এদিকে গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান এর দিক নির্দেশনায় অত্র থানার এসআই মোঃ জিয়া উদ্দিন এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্স ৩০ শে জানুয়ারী দিবাগত রাতে জগন্নাথপুর উপজেলার পাইলগাওঁ দক্ষিণ পাড়া গ্রাম নিবাসী ছমেদ আলীর বাড়ীতে অভিযান পরিচালনা করে ছমেদ আলীর স্ত্রী মাদক ব্যাবসায়ী দিলারা বেগম ওরফে মস্তরা(৪০)কে ০২ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ আটক করেন। পুলিশের উপস্থিতি টের পেয় মাদক সম্রাট ছমেদ আলী পালিয়ে যায়। উক্ত ঘটনায় গ্রেপ্তারকৃত আসামী সহ পলাতক আসামীর বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই জিয়া উদ্দিন বলেন, পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেপ্তারকৃত আসামীদের আজ ৩১ শে জানুয়ারী সুনামগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com