হেডলাইনঃ
হেডলাইনঃ
আবারও কয়লার গুহায় বাংলাদেশী এক যুবকের মৃত্যু । দিরাই প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন জগন্নাথপুরে আউশ ধানের বীজ ও সার বিতরণ কার্যক্রম উদ্বোধন সুনামগঞ্জের দিরাই উপজেলা শেখ সমুজ মিয়া তালুকদার ও শেখ মমতাজ বেগম তালুকদার ট্রাস্ট এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ মনুষ্যত্ব ফাউন্ডেশন জগন্নাথপুর এর উদ্যোগে রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ বগুড়া খাদ্য বান্ধব কর্মসূচির ৬ শত কেজি চাল জব্দ ২ জনের বিরুদ্ধে মামলা বগুড়া আদমদীঘিতে গাঁজাসহ দুই মাদককারবারী গ্রেফতার রমজান উপলক্ষে “জগন্নাথপুর ইয়াং স্টার ” কর্তৃক নগদ অর্থ বিতরণ ও ইফতার মাহফিল বগুড়া আদমদীঘিতে দেশীয় অস্ত্রসহ ডাকাত গ্রেপ্তার জামালগঞ্জে উন্নয়ন কাজ নিয়ে ইউএনও এবং জনপ্রতিনিধিরা মুখোমুখি, পৃথকভাবে স্বাধীনতা দিবস উদযাপন

দিরাই ছাত্র কল্যাণ পরিষদ মেধা বৃত্তি পরীক্ষায় উত্তীর্ণদের ক্রেস্ট ও সনদ প্রদান

দিপংকর বনিক দিপু,দিরাই(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ / ৩২২ Time View
Update : শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩, ১০:৪১ পূর্বাহ্ণ

সুনামগঞ্জের দিরাইয়ে দিরাই ছাত্র কল্যাণ পরিষদের প্রধান পৃষ্ঠপোষক সোলেমান করিব ফুলুর মেধা বৃত্তি পরীক্ষা-২০২২ এর বৃত্তি প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তির ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

এ উপলক্ষে ২৭জানুয়ারি শুক্রবার সকাল ১১ ঘটিকায় উপজেলা অডিটোরিয়ামে হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিরাই পৌরসভার মেয়র বিশ্বজিৎ রায় বিশ্ব, দিরাই প্রেসক্লাবের সভাপতি সামছুল ইসলাম সর্দার খেজুর, দিরাই ছাত্র কল্যাণ পরিষদের প্রধান পৃষ্ঠপোষক সোলেমান করিব ফুলু।
সান্জব আলী’র সভাপতিত্বে প্রধান উপদেষ্টা সঞ্জয় চৌধুরী ও সৈকত ভৌমিকের যৌত সঞ্চালনায় , অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন, বিগত ১৪ বছর ধরে দিরাই ছাত্র কল্যাণ পরিষদের উদ্যোগে লন্ডন প্রবাসী পরিষদের প্রধান পৃষ্ঠপোষক সোলেমান করিব ফুলুর আর্থিক পৃষ্ঠপোষকতায় সুন্দর ও সুচারুভাবে মেধা বৃত্তি পরীক্ষায় অনুষ্ঠিত হয়ে আসছে। এতে করে দিরাইয়ে শিক্ষার্থীদের মাঝে মেধা যাচাইয়ে প্রতিযোগিতামূলক উদ্দীপনার সৃষ্টি হয়েছে।
সকল ক্লাসের পরীক্ষার্থীদের বাংলা-ইংরেজি-গণিত-বিজ্ঞান ও সাধারণ জ্ঞান বিষয়ে ১০০মার্কের পরীক্ষা অনুষ্ঠিত হয়।এতে ৫ম, ৮ম ও ১০ম শ্রেণির ৭০০ জন শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। ৫ম, ৮ম ও ১০ম শ্রেণির ৮০জন উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের মাঝে ২০জনকে বৃত্তির ক্রেস্ট ও সনদ প্রদান করা হয় বাকি ৬০ জনকে সাধারণ সনদ দেওয়া হয় ।
দিরাই ছাত্র কল্যাণ পরিষদ পৃষ্ঠপোষক সোলেমান করিব ফুলু মেধা বৃত্তি পরীক্ষার নিয়ন্ত্রক সংগঠনের সাবেক সভাপতি মোশারফ, শাহাব উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক আহসান হাবীব, সাবেক সাংগঠনিক সম্পাদক আবু ওয়াক্কাস খান, সাবেক সহ সাধারণ সম্পাদক আব্দুল কাদির প্রমুখ এসময় উপস্থিত ছিলেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com